Search
Search
The Best way to make 100K$/Year (How to guide)

The Best way to make 100K$/Year (How to guide)

Summary:

Starting an online business is the fastest way to make $100k/year
Here’s how you do it with 0 dollars in your pockets: ( A Detailed how to guide in Bangla)

Starting an online business is the fastest way to make $100k/year.

Here’s how you do it with 0 dollars in your pockets: This is a step by step guide to your first 100K a year in begali.

1. আপনার প্রতিভা জানুন

ফার্স্ট ইজ ফার্স্ট, আপনি কোন অর্থ উপার্জন শুরু করার আগে আপনাকে নিজেকে জানতে হবে।আপনার ক্ষমতা কি কি? তোমার দুর্বলতা কি?কিভাবে আপনি অন্যদের সাহায্য করতে পারেন এবং তাদের জীবন আরও ভালো করতে পারবেন?

2. একটি স্কিল শিখুন

একবার আপনি আপনার প্রতিভা খুঁজে বের করার পরে, তাদের ব্যবহার করার সময় এসেছে।রিসার্চ করুন এবং একটি মূল্যবান স্কিলস বেছে নিন যেখানে আপনার প্রতিভা উজ্জ্বল হবে আর খেয়াল রাখতে হবে যাতে যে যেই স্কিল টাই চোজ করেন সেটা যেনো ফিউচার প্রুফ হয়। স্কিল টা যেনো ভালো একটা এমাউন্ট আপনাকে এনে দিতে পারে সেই ব্যাপার টা নিশ্চিত করতে হবে।

3. এক্সপেরিয়েন্স আর টেস্টোমনিয়াল পেতে বিনামূল্যে কাজ করুন

আপনার দক্ষতা অর্জনের দ্রুততম উপায় হল সেগুলি অনুশীলন করা।আপনি যদি কিছু সময়ের জন্য বিনামূল্যে কাজ করতে ইচ্ছুক হন তবে এটি করা বেশ সহজ হবে কারণ বিনামূল্যে কিছু প্রদান করলে তার গ্রাহকের অভাব হবে নাহ।একবার একটি প্রকল্প সম্পন্ন হলে, প্রশংসাপত্রের জন্য জিজ্ঞাসা করুন। প্রকৃত ক্লায়েন্ট অবতরণ এই ব্যবহার করুন, এতে আপনার দক্ষতা আর পরিচিতি দুটোই বৃদ্ধি পাবে।

4. একটি অপ্রতিরোধ্য অফার তৈরি করুন

আপনি অর্থপ্রদানকারী গ্রাহকদের সাথে কাজ শুরু করতে হলে, আপনাকে একটি অফার তৈরি করতে হবে।আপনার সম্ভাব্য ক্লায়েন্টদের জানা উচিত যে তারা তাদের অর্থের বিনিময়ে কী পাচ্ছে, যদি তারা ভালো কিছু না পায় তাহলে তারা আপনাকে হায়ার করতেই চাইবে নাহ।আপনাকে ক্লায়েন্টকে ভালো রিজাল্টে ফোকাস এনে দেয়ায় ফোকাস করতে হবে, টাইম বা ফিচার এ নাহ।

5. আপনার টার্গেটেড অডিয়েন্সকে রিচ করুন

একবার আপনার অফার প্রস্তুত হয়ে গেলে, এটিতে আগ্রহী হতে পারে এমন লোকেদের কাছে পৌঁছানোর সময়।সম্ভাবনা খুঁজে পেতে টুইটার অনুসন্ধান ফাংশন ব্যবহার করুন, তারপর আপনার অফার উপস্থাপন করতে DM ব্যবহার করুন। লিংকডিন ও একটি ভালো উপায় হতে পারে, লিংকডিন এ আউটরিচ ভালো করে করতে পারলে ক্লায়েন্ট পাবার সম্ভাবনা অনেকাংশে বেড়ে যায়।

6. একটি গ্যারান্টি অফার তৈরী করুন

আপনার যদি কিছু বিশেষ খ্যাতি না থাকে, তাহলে ক্লায়েন্টদের আগ্রহী করার একটি দুর্দান্ত উপায় হল একটি গ্যারান্টি দেওয়া।উদাহরণ স্বরূপ:”আমি আপনাকে প্রতি মাসে 10টি কল এনে দিব কোল্ড ইমেলের সাহায্যে বা আমি তা না করা পর্যন্ত বিনামূল্যে কাজ করব”এটি আপনার প্রস্তাবে না করা আরও কঠিন করে তোলে।

7. আপনার দর্শক বৃদ্ধিতে আপনার উপার্জন বিনিয়োগ করুন

আপনার ব্যবসা বাড়াতে আপনার ক্লায়েন্টদের কাছ থেকে উপার্জন করা অর্থ ব্যবহার করুন।ভালো, সুন্দর এবং বড় অ্যাকাউন্টগুলির প্রতি ক্লায়েন্ট রা বেশি আকৃষ্ট হয় এবং এই পদ্ধতিটি অনেক বেশি গ্রহণযোগ্য।আপনার সোসিয়াল মিডিয়ার উপস্থিতিতে বিনিয়োগ করুন এবং আপনি ক্লায়েন্টদের একুয়ার করা অনেক ইজি হবে।

8. বড় ক্লায়েন্ট টার্গেট করুন

আপনি আপনার কর্তৃত্ব এবং ব্র্যান্ড প্রতিষ্ঠা করার পরে, বড় ক্লায়েন্টরা আপনার অফারটি গ্রহণ করবে।একটি 6 ফিগার ব্যবসা করার জন্য আপনাকে শুধুমাত্র ৫০০০০ টাকার দুইটা ক্লায়েন্ট মাসে সাইন করতে হবে।

If ypu liked this content follow me on my Twitter for small words of wisdom.

Written by
Tahmid Islam
Join the discussion

Menu

Copyright Disclaimer

Every single thing on this website including Articles, Videos, Images are copyrighted to Tahmid Islam. Any illegal reproduction of this website’s content will face legal consequences.